রোর বাংলার ৫ বছর

আপনার ভালোবাসা ও অনুপ্রেরণায় বাংলাদেশের সবচেয়ে বড় ফিচার কনটেন্ট প্ল্যাটফর্ম রোর বাংলা সফলতার ৫ বছর পেরিয়ে পা রাখল নতুন বছরে। পাঁচ বছর আগে হাঁটি হাঁটি পা পা করে যখন আমাদের পথচলা শুরু, তখন আমরা ছিলাম দেশের প্রথম অল্টারনেটিভ মিডিয়া। আজ এতগুলো দিন পেরিয়ে যাবার পর আপনার মতো এমন কোটি কোটি পাঠক-দর্শককে পাশে পাওয়া এটাই প্রমাণ করে যে আমাদের ব্যতিক্রমধর্মী সকল আয়োজন আপনারা উষ্ণ আলিঙ্গনে গ্রহণ করে নিয়েছেন, দিয়েছেন এগিয়ে যাবার নিরন্তর অনুপ্রেরণা।

কোভিড-১৯ এর মহামারির মাঝেও চলছে আমাদের পাঠক ও দর্শকপ্রিয় আয়োজনগুলো। চলছে এই মহামারির খবর নিয়ে লাইভ আপডেট। ইতিহাস, বিজ্ঞান, খেলাধুলাসহ নানাবিধ বিষয়ে চমৎকার সব আপডেট পেতে ভিজিট করুন আমাদের ফেসবুক পেজফেসবুক গ্রুপ। বিশ্বের নানা প্রান্তের জ্ঞানসমৃদ্ধ ভিডিও কন্টেন্ট পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেলে

বরাবরই পাঠকদের কাছে আমাদের অজস্র ঋণ, এই ৫ বছরের পথচলায় সবসময় সাথে থাকার জন্য, আলোচনা আর সমালোচনার মাধ্যমে আমাদের ঋদ্ধ করার জন্য। জ্ঞানের আলোয় আলোকিত ও বিকশিত হোক মানুষের সমাজ; আরও অনেক দূর এগিয়ে যাক আপনাদের ভালোবাসার, ভালোলাগার রোর বাংলা।

Related Articles