রোর বাংলার পাঁচ বছর পূর্তি, জানান আপনার অনুভূতি

বাংলা ভাষায় কন্টেন্ট বিপ্লবকে সামনে রেখে যাত্রা শুরু করা রোর বাংলা হাঁটি হাঁটি পা পা করে পূর্ণ করল ৫ বছর। বিশ্বের সকল প্রান্তের বাংলাভাষী জনতার কাছে ইতিহাস, খেলাধুলা, বিজ্ঞান, লাইফস্টাইল থেকে শুরু করে হরেক রকম তথ্যবহুল কন্টেন্ট পৌঁছে দেওয়ার লক্ষ্যে ২০১৬ সালের সেপ্টেম্বর মাসে যাত্রা শুরু করে রোর বাংলা।

এরই ধারাবাহিকতায় রোর বাংলার ওয়েবসাইটে যুক্ত হয়েছে ১৩ হাজারেরও বেশি কন্টেন্ট। সেসব আর্টিকেল পড়তে ও ভিডিওগুলো দেখতে রোর বাংলার ওয়েবসাইটে ঢুঁ মেরেছেন কোটি কোটি পাঠক-দর্শক। রোর বাংলার সাথে পাঠকদের সম্পর্ক দীর্ঘদিনের। পাঠকদের শক্তিই রোর বাংলার জ্বালানি হিসেবে কাজ করছে।

আপনাদের সক্রিয় অংশগ্রহণের মাধ্যমেই বৈচিত্র্য, ভালোবাসা, ও সমৃদ্ধির পথে একটু একটু করে এগিয়ে গিয়েছি আমরা। এই অভিযাত্রার পুরোটা জুড়েই যেভাবে আপনারা সমর্থন জুগিয়েছেন, তা রোর বাংলার অগ্রযাত্রায় প্রত্যক্ষ ভূমিকা রেখেছে, পরিণত করেছে বাংলা ভাষার সবচেয়ে বড় ফিচার কন্টেন্ট প্লাটফর্ম হিসেবে। রোর বাংলার পক্ষ থেকে আপনাদের সবাইকে আন্তরিক কৃতজ্ঞতা ও অভিনন্দন।

গত পাঁচ বছরে রোর বাংলা আপনাদের জীবন কীভাবে পরিবর্তন করেছে, রোর বাংলা সম্পর্কে আপনাদের আবেগ-ভালোবাসা-ভালোলাগা এবং আরও কী আশা করেন তা জানিয়ে লেখা কিংবা ভিডিও পাঠাতে পারেন [email protected] ইমেইলে, আগামী ৩০ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ এর ভেতরেই। আপনাদের পাঠানো মানসম্মত সকল কন্টেন্ট প্রকাশ করা হবে রোর বাংলার ওয়েবসাইটে।

আমরা এগিয়ে যেতে চাই বহুদূর, যে পথচলার সঙ্গী হয়ে পাশে থাকবেন আপনারা, যেমনটা ছিলেন বিগত দিনগুলোতেও।

Related Articles