অ্যাপ দিয়েই বিউটি সার্ভিস: পার্লার চলে আসবে আপনার বাসায়!

বাঙালি নারী চিরায়ত সুন্দর। কখনো কখনো সেই রূপ-মহিমায় যত্নের পরশ অবশ্য দিতেই হয়। সেজন্যই প্রতিনিয়ত ছোট-বড় নানা উপায়ে চলে সৌন্দর্যের চর্চা। শুধু কোনো উপলক্ষ্যকে ঘিরে সাজগোজই নয়, নিয়মিত ত্বক আর শরীরের যত্নের অংশ হিসেবেও চল রয়েছে বিভিন্ন রকমের রূপচর্চার আয়োজনের।

বাঙালি নারী চিরায়ত সুন্দর; Image Source: Sheba.xyz

চুলের যত্ন হোক কিংবা পেডিকিউর-মেনিকিউর সবকিছুর জন্যই নিয়মিত দরকার হয় পার্লারে যাওয়ার। কোনো প্রয়োজনে সাজগোজের দরকার হলে তো কথাই নেই, একদম লাইন ধরে গিয়ে বসে থাকতে হয় সেবা নেওয়ার জন্য। এই ব্যস্ত জীবনের ফাঁকে দীর্ঘ সময়ের শিডিউল বের করে পার্লারে যাওয়াটা অনেকের জন্যই হয়ে দাঁড়ায় ভারী ঝামেলার ব্যাপার। আবার সবসময় লাইন ধরে অপেক্ষা করে সেবা নিলেই যে সেটা মনমতো হয়, তা-ও না। কেউ যদি তাড়াহুড়ো করে খারাপ সেবা দিয়ে দেয়, তো কেউ আবার ব্যবহার করে নিম্মমানের মেকআপ সামগ্রী।

এদিকে যদি বাসায় এমন কোনো আয়োজন থাকে যে, অনেকে মিলে সাজগোজের দরকার হচ্ছে, তখন তো ঝামেলার মাত্রাটা বেড়ে যায় আরও অনেকখানি। গায়ে-হলুদ, বিয়ে কিংবা জন্মদিনের উৎসব হলে বাসার ছোট-বড় সবারই ইচ্ছে হয় একটু সাজতে, আর তখনই যেন ঘটে বিপত্তি। এত মানুষ একসাথে পার্লারে যাবেই বা কখন, কাজই বা শেষ হবে কখন! সব মিলিয়ে এখনও আমাদের দেশে, বিশেষ করে শহরগুলোতে রূপচর্চার জন্য এমন কোনো সমাধান আসেনি, যার মাধ্যমে যেকেউ যেকোনো সময় খুব সহজে পেয়ে যাবেন বিউটি সার্ভিস।

তবে এই পরিস্থিতিটার দারুণ একটা পরিবর্তন নিয়ে আসছে নামের একটি অনলাইন সার্ভিস মার্কেট। এই সেবা-ভিত্তিক উদ্যোগটি মূলত পরিচালিত হয় একটি অ্যাপের মাধ্যমে। অসংখ্য রকমের সেবার জন্য হাজারও সার্ভিস প্রোভাইডার যুক্ত আছেন এই প্ল্যাটফর্মে। যারা বিভিন্ন সার্ভিস নিতে চান, তারা অ্যাপে রেজিস্ট্রেশন করেই পেতে পারেন এই সেবাদাতাদের সার্ভিস। বিউটি সার্ভিসও এই হরেক রকমের সেবার মধ্যে একটি।

এই পরিস্থিতিটার দারুণ একটা পরিবর্তন নিয়ে আসছে নামের একটি অনলাইন সার্ভিস মার্কেট; Image Source: Sheba.xyz

Sheba.xyz এর মাধ্যমে বিউটি সার্ভিস নেওয়ার সবচেয়ে বড় সুবিধা হলো, আপনি ঘরে বসেই পেয়ে যাবেন সবচেয়ে ভালো মানের সেবা। অ্যাপে ‘Beauty Services’ অংশে গেলেই দেখবেন, ফেশিয়াল, মেনিকিউর, পেডিকিউর, হেয়ার ট্রিটমেন্ট, ওয়াক্সিং, স্পা, হেয়ার কালারিং, হেয়ার রিবন্ডিং সহ বিভিন্ন ধরনের সার্ভিসের জন্য বিভিন্ন অপশন। সেইসাথে বিয়ে কিংবা মেহেদি উৎসবের বিশেষ সাজের জন্যও দেখবেন বিশেষ প্যাকেজ। ‘সেবা অপরাজিতা’ নামের একটি স্পেশাল ফিচারও দেখা যাবে সেখানে। এই বিশেষ টিমটি Sheba.xyz গড়ে তুলেছে দক্ষ সব সার্ভিস প্রোভাইডারদের নিয়ে, যাদের জন্য বিশেষ প্রশিক্ষণের ব্যবস্থাও করে থাকে নিজেরাই। এই ট্রেনিংপ্রাপ্ত সেবাদাতারা আপনাকে বাসায় এসেই দেবে সর্বোচ্চ গুণগত মানসম্পন্ন সার্ভিসের নিশ্চয়তা।

আপনি ঘরে বসেই পেয়ে যাবেন সবচেয়ে ভালো মানের সেবা; Image Source: Sheba.xyz

অনেকেরই এধরনের সার্ভিস নেবার সময় চিন্তা থাকে মেকআপের জন্য ব্যবহৃত প্রসাধন সামগ্রী নিয়ে। সবার ত্বকে সবকিছু মানায় না, আবার সবার ত্বক একই মাত্রার স্পর্শকাতর না। ত্বকের ধরনের উপর নির্ভর করেই ব্যবহার করতে হয় এসব প্রসাধনী। আনন্দের বিষয় হলো, এই ব্যাপারে বিউটি সার্ভিসদাতারা প্রচণ্ড রকমের সতর্ক থাকেন এবং তারা বাজারের সবচেয়ে ভালো প্রোডাক্টটাই নিয়ে আসেন সাথে করে। খারাপ বা নিম্মমানের জিনিস ব্যবহার করে ক্ষতিগ্রস্ত হবেন, এমন ভয়েরও প্রয়োজন নেই এখন আর।

এই অ্যাপ থেকে সেবা নেওয়ার সবচেয়ে বড় সুবিধা হলো, আপনি চাইলে শিডিউল করে রাখতে পারবেন কখন আপনি সার্ভিস চান সেটা। প্রতিদিনের কাজের ব্যস্ততার সাথে সময় মিলিয়ে জ্যাম ঠেলে পার্লারে যাওয়ার চাইতে যদি আপনি কোন সময়ে ফ্রি আছেন সে অনুসারে আগেই সার্ভিসের জন্য অর্ডার দিয়ে রাখতে পারেন, তাহলে এর চেয়ে দারুণ ব্যাপার আর কী হতে পারে! অর্ডার দেওয়ার আগে দেখে নিতে পারেন সার্ভিস প্রোভাইডারদের নিয়ে অন্যান্য গ্রাহকের রিভিউ। সেবা নেওয়ার পর আপনি নিজেও দিতে পারেন রিভিউ আর রেটিং।

ট্রেনিংপ্রাপ্ত সেবাদাতারা আপনাকে বাসায় এসেই দেবে সর্বোচ্চ গুণগত মানসম্পন্ন সার্ভিসের নিশ্চয়তা; Image Source: Sheba.xyz

সবমিলিয়ে এই শহুরে জীবনে একপশলা স্বস্তির মুহূর্ত এনে দিতে অ্যাপটি সত্যিই অসম্ভব কাজের। সময় বাঁচায়, টেনশন আর ঝামেলা থেকে বাঁচায়, সেইসাথে সবচেয়ে ভালোমানের সার্ভিসটাও দেয়। আজকের এই আধুনিক যুগে এসে আধুনিক নারীরা আধুনিক প্রযুক্তির সুবিধা নেবেন, এটাই তো স্বাভাবিক। একবার সার্ভিস নিয়েই দেখুন, আত্মবিশ্বাসী আর দক্ষ সেবাদাতাদের কাজে আপনার মন ভরে কিনা, সেটা মিলিয়ে নিন আরও হাজারও সন্তুষ্ট গ্রাহকের সাথে!

This sponsored article is written on beauty services by Sheba.xyz.

Featured Image Source: Sheba.xyz

Related Articles